সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / সাত বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

সাত বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা : ছোট ভাইকে হত্যার ঘটনায় সাত বছর পর ময়মনসিংহের নান্দাইল উপজেলা থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী নজরুল ইসলামকে গ্রেফতার করেছে কিশোরগঞ্জ গোয়েন্দা পুলিশ (ডিবি) ।
রোববার (০৯ অক্টোবর) রাত ২ টা ৪০ মিনিটে ময়মনসিংহের নান্দাইল উপজেলার ডাকিপাড়া এলাকার হোসেন আলীর বসতঘর থেকে আসামী নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত নজরুল ইসলাম পাকুন্দিয়া উপজেলার খলিসাখালি গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে।
অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আল আমিন হোসাইন জানান, ২০১৬ সালে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে লিটনকে মারপিট করে আপন বড়ভাই নজরুল ইসলাম। আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথেই লিটন মারা যায়। এ ঘটনায় নিহত লিটনের স্ত্রী সালমা বেগম বাদী হয়ে পাকুন্দিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই সময় থেকেই নজরুল ইসলাম পলাতক ছিল।
তিনি আরও জানান, বিজ্ঞ আদালত মামলার বিচারকার্য শেষে ২০২৩ সালের ৫ সেপ্টেম্বর আসামি নজরুলসহ আরও ৬ জনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। এদিকে আসামি নজরুল ইসলাম পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। রোববার (০৯ অক্টোবর) রাত ২ টা ৪০ মিনিটে ময়মনসিংহের নান্দাইল উপজেলার ডাকিপাড়া এলাকার হোসেন আলীর বসতঘর থেকে আসামী নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আল আমিন হোসাইন জানান, আসামী নজরুল ইসলামকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *