সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / মিঠামইনে ট্রলার থেকে পড়ে পর্যটক নিখোঁজ

মিঠামইনে ট্রলার থেকে পড়ে পর্যটক নিখোঁজ

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের মিঠামইন হাওরে ঘুরতে এসে ইঞ্জিন চালিত ট্রলার থেকে পড়ে অন্তর চক্রবর্তী (৩২) নামে এক পর্যটক নিখোঁজ হয়েছে।

আজ শুক্রবার (১১ আগস্ট) দুপুর আড়াইটার দিকে নবনির্মিত সেনানিবাসের পশ্চিম প্রান্তে এলাকার ঘোড়াউত্রা নদীতে ইঞ্জিন চালিত ট্রলার থেকে পড়ে নিখোঁজ হন তিনি।

অন্তর ঝালকাঠি জেলার কাটপট্টি এলাকার উত্তম চক্রবর্তীর ছেলে। তিনি ঢাকায় মহাখালীতে একটি প্রাইভেট কোম্পানির হিসাব রক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কলিন্দ্র নাথ গোলদার এ তথ্য নিশ্চিত করেছেন।

ঘুরতে আসা অন্তর চক্রবর্তীর সহকর্মী সুব্রত কুমার দে জানান, শুক্রবার ছুটির দিনে সকালে ঢাকা থেকে ১০ জনের একটি দল কিশোরগঞ্জের হাওর এলাকায় ঘুরতে আসেন। নিকলী থেকে একটি ইঞ্জিন চালিত ট্রলার যোগে মিঠামইন অলওয়েদার সড়কে যাওয়ার পথে মিঠামইনে নবনির্মিত সেনানিবাস এলাকা অতিক্রম করার সময় পশ্চিম প্রান্তে ঘোড়াউত্রা নদীতে ট্রলার থেকে পড়ে নিখোঁজ হয়। নিখোঁজের সময় নৌকার গলুইয়ে বসে অন্তর বোতল দিয়ে ঘোড়াউত্রা নদী থেকে পানি নিয়ে গোসল করছিলেন। এ সময় অন্তরকে বাঁচানোর জন্য সহকর্মীরা চেষ্টা করেন। কিন্তু নদীতে স্রোত বেশি থাকায় তাদের চেষ্টা ব্যর্থ হয়। পরে ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ও ডুবুরি দল গিয়ে উদ্ধার অভিযান চালায়।

ফায়ার সার্ভিস কিশোরগঞ্জের স্টেশন অফিসার আবুজর গিফারী জানান, খবর পেয়ে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের ডুবুরি দল পর্যটক অন্তর চক্রবর্তীকে উদ্ধারে অভিযান চালায়। রাত হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান বন্ধ রয়েছে। সকালে ডুবুরি দল আবারও উদ্ধার অভিযান পরিচালনা করবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *