সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জের এসপি রাসেল শেখ

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জের এসপি রাসেল শেখ

নিজস্ব সংবাদদাতা: বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের (বিপিএসএ) কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ১নং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)।

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের (বিপিএসএ) কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ১নং সাংগঠনিক সম্পাদক হওয়ায় আজ শনিবার সকালে মোহাম্মদ রাসেল শেখকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছো জানান সহকর্মীরা। এ সময় শুভেচ্ছা জানান কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রইম অ্যান্ড অপস্) মোহাম্মদ নূরে আলম ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আল আমিন হোসাইন।

গত বছরের ১৮ আগষ্ট মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) কিশোরগঞ্জের পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। কিশোরগঞ্জ জেলায় যোগদানের পর থেকে মোহাম্মদ রাসেল শেখ একজন প্রকৃত অভিভাবকের ন্যায় সামনে থেকে নেতৃত্ব দিয়ে আইন-শৃঙ্খলা রক্ষাসহ মাদক ও দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স, বিট পুলিশিং এবং স্বচ্ছ ও জবাবদিহিতামূলক পুলিশিং বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। এছাড়া তিনি সর্বমহলে সুনাম অর্জন করে নিজের দক্ষতা ও পেশাদারিত্বের পরিচয় দিয়েছেন শতভাগ।

গত ১৫ জানুয়ারি বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি (গ্রেড-১) মো. মনিরুল ইসলাম বিপিএম-বার, পিপিএম-বার এবং সাধারণ সম্পাদক ও ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান পিপিএম-বার স্বাক্ষরিত ১৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
এর আগে, গত ৭ জানুয়ারি বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি (গ্রেড-১) মো. মনিরুল ইসলাম বিপিএম-বার, পিপিএম-বার এবং ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান পিপিএম-বার সাধারণ সম্পাদক হিসেবে পুননির্বাচিত হন। বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন পুলিশ ক্যাডার সার্ভিসের সদস্যদের একটি গুরুত্বপূর্ণ সংগঠন।
পেশাগত উৎকর্ষ আনয়নে ও সমস্যার সমাধানে এ এসোসিয়েশন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *