সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / বাজিতপুরে বিএনপির ১১ নেতাকর্মী গ্রেফতার, ৫টি ককটেল উদ্ধার, দুই পুলিশ সদস্য আহত

বাজিতপুরে বিএনপির ১১ নেতাকর্মী গ্রেফতার, ৫টি ককটেল উদ্ধার, দুই পুলিশ সদস্য আহত

নিজস্ব সংবাদদাতা : কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক আহবায়ক মরহুম মজিবুর রহমান মঞ্জুর ছেলে মোস্তাফিজুর রহমান মামুনসহ বিএনপির ১০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ৫টি ককটেল উদ্ধার করা হয় এবং পুলিশের দুই সদস্য আহত হয়েছে।

আজ বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক আহবায়ক মরহুম মজিবুর রহমান মঞ্জুর ছেলে মোস্তাফিজুর রহমান মামুন (৩৭), উপজেলার কৈলাগ ইউনিয়নের কৈলাগ গ্রামের আক্কল আলীর ছেলে সাকিম (২২), উপজেলার মজলিশপুর গ্রামের মৃত সাইদুর রহমান ভুইয়ার ছেলে শহিদউল্লাহ ভূইয়া (৪০), মীরেরগাঁও গ্রামের মৃত মীর আব্দুল হাইয়ের ছেলে মীর মাসুদ রানা (৫২), তাতালচর গ্রামের মৃত আবু মিয়ার ছেলে মো. আ: আওয়াল (৪০), দক্ষিণ মাছিমপুর গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে আলম মিয়া (৩৫), খালেকেরভান্ডা এলাকার ফুল মিয়ার ছেলে আক্কাছ মিয়া (৪২), পূর্ব কৈলাগ গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে বোরহান মিয়া (৪০), পালপাড়া এলাকার মৃত এনাম খানের ছেলে রনি খান (৩৮) ও রাহেলা গ্রামের জাহেদ আলীর ছেলে আনোয়ার হোসেন (৫০)।

পুলিশ জানায়, মামুনের সৎ মায়ের করা মামলায় পুলিশ পৌরসভার বাঁশমহল এলাকা থেকে আসামী মামুনকে গ্রেফতার করতে গেলে কয়েকজন মিলে পুলিশের কাছ থেকে আসামী মামুনকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে এবং পুলিশের সাথে ধস্তাধস্তির ঘটনা ঘটে। পরে পুলিশ ১০ রাউন্ড গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় মামুনসহ বিএনপির ১১ নেতাকর্মীকে গ্রেফতার এবং ৫টি ককটেল উদ্ধার করে পুলিশ।

বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শফিকুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *