সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / চারদিনের সফরে কিশোরগঞ্জের মিঠামইন পৌঁছেছেন রাষ্ট্রপতি

চারদিনের সফরে কিশোরগঞ্জের মিঠামইন পৌঁছেছেন রাষ্ট্রপতি

নিজস্ব সংবাদদাতা : চারদিনের সফরে কিশোরগঞ্জের মিঠামইন পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

আজ সোমবার বিকেলে হেলিকপ্টার যোগে ঢাকা থেকে কিশোরগঞ্জের মিঠামইন পৌঁছান রাষ্ট্রপতি।

সেখান থেকে তিনি গাড়িতে করে ডাকবাংলোয় যান। সেখানে রাষ্ট্রপতিকে গার্ড অব অনার প্রদান করা হয়। ডাকবাংলোয় কিছুক্ষণ বিশ্রাম নিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজ পরিদর্শনে করেন।

এ সময় তিনি কলেজের একাডেমিকসহ বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন। রাষ্ট্রপতি কলেজ পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, রাষ্ট্রপতি কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন, ঢাকা বিভাগীয় কমিশার মো. খলিলুর রহমান, ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান, ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের প্রধান ডিআইজি হারুন অর রশিদ, জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, মিঠামইন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হক।

কলেজ পরিদর্শন শেষে সন্ধ্যায় রাষ্ট্রপতি মিঠামইন উপজেলা সদরের রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে মতবিনিময় সভায় অংশ নেন।

আজ মিঠামইনের কামালপুর গ্রামের বাড়িতে রাষ্ট্রপতি রাত্রিযাপন শেষে মঙ্গলবার (২৩ আগস্ট) বেলা ১১টায় তিনি মোটরকেডযোগে রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশন পরিদর্শনে যাবেন।

মঙ্গলবার (২৩ আগস্ট) বিকালে মোটরকেডযোগে তিনি অষ্টগ্রাম উপজেলায় যাবেন। বিকাল ৪টা থেকে তিনি মোটরকেডযোগে ও নৌযানযোগে অষ্টগ্রাম উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন।

পরিদর্শন শেষে সন্ধ্যা সাড়ে ৭টায় তিনি অষ্টগ্রাম উপজেলা সদরের রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন।

পরে তিনি মিঠামইনে ফিরে কামালপুর গ্রামের নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন।

বুধবার (২৪ আগস্ট) বেলা ১১টায় রাষ্ট্রপতি মিঠামইন উপজেলার স্থানীয় বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন করবেন। বিকাল ৩টায় তিনি নির্মাণাধীন মিঠামইন সেনানিবাস পরিদর্শন করবেন।

বিকাল ৫টায় তিনি ইটনা উপজেলার উদ্দেশ্যে যাত্রা ও ইটনা উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন।

পরিদর্শন শেষে সন্ধ্যা সাড়ে ৭টায় তিনি ইটনা উপজেলা সদরের রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন।

ইটনায় মতবিনিময় সভা শেষে তিনি মিঠামইনে ফিরে কামালপুর গ্রামের নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন।

সফরের শেষ দিন বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকাল ৩টা ১০মিনিটে রাষ্ট্রপতি হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশ্যে মিঠামইন ত্যাগ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *