সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / কিশোরগঞ্জ জেলার তরুণ করদাতা হিসেবে সেরা করদাতার সম্মাননা পেলেন নুরুল ইসলাম

কিশোরগঞ্জ জেলার তরুণ করদাতা হিসেবে সেরা করদাতার সম্মাননা পেলেন নুরুল ইসলাম

নিজস্ব সংবাদদাতা : কিশোরগঞ্জ জেলার তরুণ করদাতা হিসেবে সেরা করদাতার সম্মাননা পেয়েছেন তরুণ ব্যবসায়ী ও প্রথম শ্রেণীর ঠিকাদার মো. নুরুল ইসলাম সরকার । তিনি জেলার অষ্টগ্রাম উপজেলার খয়েরপুর আব্দুল্লাপুর ইউনিয়নের আব্দুলাপুর গ্রামের মৃত মো. আমীর উদ্দিন ও জয়নুবুর নেছা দম্পতির সন্তান। সাত ভাই ও এক বোনের মধ্যে পঞ্চম নুরুল ইসলাম।

আজ বুধবার (২৪ নভেম্বর) ময়মনসিংহ জেলা শিল্পকলা একাডেমীতে সর্বোচ্চ ও দীর্ঘসময় আয়কর প্রদানকারী করদাতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে তাকে এ সম্মাননা দেওয়া হয় ।

২০২০-২১ কর বছরে কিশোরগঞ্জ জেলার সর্বোচ্চ আয়কর প্রদানকারী তরুণ করদাতা (৪০ বছরের নীচে) হওয়ায় নুরুল ইসলামকে এ সম্মাননা দেওয়া হয়।

কর-অঞ্চল ময়মনসিংহের কর কমিশনার মো. ফজলুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত- ময়মনসিংহ সিটি কর্পোরেশন ইকরামুল হক টিটু, ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার মো. শফিকুর রেজা চৌধুরী, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিস্টার মো. হারুন অর রশিদ, ময়মনসিংহ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সিআইপি মো. আমিনুল হক শামীমসহ প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *