সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / সালুয়া ইউনিয়নের উন্নয়নে চেয়ারম্যান প্রার্থী তরুণ বায়েজীদ

সালুয়া ইউনিয়নের উন্নয়নে চেয়ারম্যান প্রার্থী তরুণ বায়েজীদ

নিজস্ব সংবাদদাতা : আসন্ন তৃতীয় ধাপ ইউনিয়ন পরিষদ নির্বাচনে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ৬নং সালুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন তরুণ প্রার্থী মো. বায়েজীদ মিয়া ।

নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে ব্যানার, ফেস্টুন, পোস্টারিংসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হিসেবে মো. বায়েজীদ মিয়ার সরব ভূমিকা বিদ্যমান। এলাকার বিভিন্ন হাট-বাজার ও চায়ের দোকানে তাকে নিয়ে চলছে সর্বত্র আলোচনা এবং জনসাধারণের মধ্যে তাকে নিয়ে রয়েছে নানা জল্পনা-কল্পনা। এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ নিজ থেকেই বায়েজীদ মিয়ার পক্ষে প্রচারণাসহ দোয়া চেয়ে জনসাধারণের দারপ্রান্তে যাচ্ছে।

বায়েজীদ মিয়াকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই” এই কথা এখন স্থানীয় জনগণের মুখে মুখে সর্বত্র প্রচলিত। করোনা মহামারীর সময়ে দরিদ্র-অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিয়েও ব্যাপক ভালবাসা পেয়েছেন তিনি এবং এলাকার মধ্যমণি হয়ে উঠেছেন মো. বায়েজীদ মিয়া।

তরুণ চেয়ারম্যান পদপ্রার্থী বায়েজীদ মিয়া বলেন, আমি জনকল্যাণের কাজ করে যাচ্ছি এবং সবসময় যেকোনো অবস্থায় ইউনিয়নবাসীর পাশে আমি আছি। সালুয়া ইউনিয়নে মাদক সন্ত্রাস দূরীকরণ ও উন্নয়নমূলক কর্মকাণ্ডে জড়িত আছি এবং থাকব ।

আপনারা আমাকে ৬ নং সালুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত করলে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে অঙ্গীকারবদ্ধ। সালুয়া ইউনিয়নবাসীর পূর্ণ সমর্থনে আমি এগিয়ে যাচ্ছি, আমার জন্য আপনারা দোয়া করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *