সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / বাজিতপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে নিহত ১, আহত ২০

বাজিতপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে নিহত ১, আহত ২০

নিজস্ব সংবাদদাতা : কিশোরগঞ্জের বাজিতপুরে দিলালপুর ইউনিয়নের দুই চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সংঘর্ষে মুজিবুর (৬৫) নামে একজন নিহত হয়েছে । এ ঘটনায় দুই পক্ষের ২০ জন আহত হয়েছে ।

আজ সোমবার দুপুরে বাজিতপুর উপজেলার দিলালপুর ইউনিয়নের বাহেননগর গ্রামে এ ঘটনা ঘটে ।

নিহত মুজিবুর একই গ্রামের মৃত শেখ আব্দুল মালেকের ছেলে ।

পুলিশ জানায়, দিলালপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান গোলাম কিবরিয়া ও একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মেজবাহ উদ্দিন শাফি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী । এ দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তার কেন্দ্র করে আজ দুপুরে এ পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয় । এ সংঘর্ষে বল্লমের আঘাতে শাফির পক্ষের সমর্থক মুজিবুর নামে একজন মারা যায় ।  এ সময় দুই পক্ষের ২০ জন আহত হয়েছে। আহতদের বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
মরদেহ ময়নাতদন্তের জন্য জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন ।

তবে দিলালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মেজবাহ উদ্দিন শাফি জানান, বর্তমান চেয়ারম্যান গোলাম কিবরিয়ার নেতৃত্বে এককভাবে হামলা চালায় । এতে মুজিবুর নামে একজন মারা যায় এবং আরো ৪-৫ জন মুমূর্ষ অবস্থায় বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে দিলালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়ার জানান, এ সংঘর্ষে আমার কোন পক্ষ নাই । যেহেতু আমি জনপ্রতিনিধি, তাই সবাই আমার লোক । আর আমার নেতৃত্বে কোন হামলা হয়নি এবং আমি আজ কিশোরগঞ্জ ছিলাম ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *