সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / নিকলীতে সন্ত্রাসী মুরগি সোহেল গ্রেপ্তার, গুলিভর্তি পিস্তল ও অস্ত্র উদ্ধার

নিকলীতে সন্ত্রাসী মুরগি সোহেল গ্রেপ্তার, গুলিভর্তি পিস্তল ও অস্ত্র উদ্ধার

নিজস্ব সংবাদদাতা : কিশোরগঞ্জের নিকলীতে সন্ত্রাসের অভিযোগে নাজিউর রহমান সোহেল ওরফে মুরগি সোহল (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তার কাছথেকে গুলিভর্তি একটি পিস্তল, দুটি পাইপগান, পাঁচ রাউন্ড কার্তুজ ও বেশকিছু দেশি অস্ত্রশস্ত্রও উদ্ধার করা হয়েছে। গতকাল রবিবার গভীর রাতে উপজেলার খালিশারহাটি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি গ্রামের নূরুল ইসলামের ছেলে।

র‌্যাব-১৪ এর অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল আবু নাঈম মোহাম্মদ তালাত জানান, গত ১১ মে এই সোহেল জলমহালের বিরোধকে কেন্দ্র এলাকাবাসীর ওপর গুলি চালায়। এতে চার শিশুসহ মোট ১০ জন গুলিবিদ্ধ হয়ে আহত হন। এ ঘটনায় তার বিরুদ্ধে নিকলী থানায় মামলা হয়। ঘটনার পর তিনি পালিয়ে যান। এর পর থেকে তাকে ধরতে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্প তৎপরতা চালাতে থাকে। আটকের পর তাকে নিয়ে অভিযান পরিচালনা করে বাড়ির টয়লেটের পেছনে মাটির নিচে লুকিয়ে রাখা দুটি পাইপগান, পাঁচ রাউন্ড কার্তুজ, চারটি দেশীয় রামদা ও একটি চাপাতি উদ্ধার করে র‌্যাব।

স্থানীয় সূত্র জানায়, সোহেলের আত্মীয়-স্বজন ক্ষমতাসীন আওয়ামী রাজনীতির সঙ্গে যুক্ত। এদের প্রভাবে সে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড করে বেড়াত। তাছাড়া সোহেল এলাকায় দীর্ঘদিন ধরে নদী, জলমহাল দখল, ছিনতাই, চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যক্রম করে আসছিল। তার সন্ত্রাসী কর্মকাণ্ডে এলাকার মানুষ অতিষ্ঠ ছিল। তার গ্রেপ্তারের খবরে এলাকার লোকজন খুশি হয়ে মিষ্টি বিতরণ করেছে।

এদিকে আজ সোমবার দুপুরে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পে সন্ত্রাসের অভিযোগে গ্রেপ্তার সোহেলকে গণমাধ্যমকর্মীদের সামনে হাজির করা হয়। ক্যাম্প কমান্ডার জানান, সোহেলের বিরুদ্ধে নিকলী থানায় মামলাসহ প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *