সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / কটিয়াদী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন মারা গেছেন

কটিয়াদী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন মারা গেছেন

নিজস্ব সংবাদদাতা : কিশোরগঞ্জের কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় আহত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন (৬৫) সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আব্দুল ওয়াহাব আইন উদ্দিনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আজ শুক্রবার (২৫ ডিসেম্বর) রাত ৯ টা ৫০ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

জানা যায়, গত বুধবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় মাগরিবের নামাজের পর আচমিতা ইউনিয়নের চারিপাড়া এলাকার একটি ওয়াজ মাহফিলে যোগ দিতে আব্দুল ওয়াহাব আইন উদ্দিন কটিয়াদী থেকে মোটর সাইকেল যোগে রওনা হন।

মহাসড়ক থেকে ডানদিকে সরু রাস্তায় নামার সময় পিছন দিক থেকে একটি পিকআপ মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে চালক সজিব ও আব্দুল ওয়াহাব আইন উদ্দিন দুজনেই গুরুতর আহত হন। আহত সজিবকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

এছাড়া গুরুতর আহত আব্দুল ওয়াহাব আইন উদ্দিনকে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ধানমণ্ডির পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাতে তার পায়ে সফল অস্ত্রোপচার করা হয়। ঢাকার ধানমণ্ডিতে পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। এর আগে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাতে সেখানে তার পায়ে সফল অস্ত্রোপচার করা হয়। কিন্তু শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালের দিকে তার অবস্থার অবনতি ঘটে। এ অবস্থায় তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।
এদিকে অবস্থার অবনতি হলে শুক্রবার বিকেলে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *