সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / ইটনায় ডুবন্ত বাঁধ ও রেগুলেটর নির্মাণ কাজের উদ্বোধন করলেন এমপি তৌফিক

ইটনায় ডুবন্ত বাঁধ ও রেগুলেটর নির্মাণ কাজের উদ্বোধন করলেন এমপি তৌফিক

নিজস্ব সংবাদদাতা : হাওর এলাকায় বন্যা ব্যবস্থাপনা ও জীবন যাত্রার মান উন্নয়ন প্রকল্পের আওতায় কিশোরগঞ্জের হাওরের ইটনা উপজেলার বাদলার হাওর উপ-প্রকল্পের ডুবন্ত বাঁধ ও রেগুলেটর নির্মাণ কাজের উদ্বোধন করেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

আজ বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) উপজেলা বড়িবাড়ী ইউনিয়নের চন্দ্রপুর গ্রামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানের আয়োজন করেন কিশোরগঞ্জ পানি উন্নয়ন বোর্ড।
জাইকা ও জিওবি এর অর্থায়নের ৯.৫ কিলোমিটার ডুবন্ত বাঁধ নির্মাণ, দুটি দুই বেল্ট রেগুলেটর এবং দুটি বিদ্ধমান রেগুলেটর মেরামত করা হবে।  আর এ কাজের চুক্তিমূল্য ধরা হয়েছে ৯ কোটি ৭৩ লাখ।

বড়িবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাজমুল হাসান ধন মিয়ার সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইটনা উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, কিশোরগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী এম এল সৈকত, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খলিলুর রহমান, ইটনা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সাখাওয়াত হোসেন, বড়িবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক, বড়িবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধাে মো. আ: ছাত্তারসহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *