সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / কিশোরগঞ্জে নির্বাচিত জয়িতাদের সংবর্ধনা

কিশোরগঞ্জে নির্বাচিত জয়িতাদের সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা : আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে কিশোরগঞ্জে নির্বাচিত জয়িতাদের সংবর্ধনা জানানো হয়েছে।
আজ বুধবার সকালে জেলা কালেক্টরেট সম্মেলন কক্ষে মহিলা অধিদপ্তরের আয়োজনে জেলা মহিলা অধিদপ্তরের উপ-পরিচালক মামুন অর রশিদের সভাপতিত্বে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, আর বিশেষ অতিথি ছিলেন সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. গোলাম মোস্তফা। অনুষ্ঠানে জেলা পর্যায়ে ৫ জন আর সর্দ উপজেলা পর্যায়ে ৫ জন নির্বাচিত জয়িতাকে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়েছে। জেলার অন্য ১২টি উপজেলায়ও একযোগে জয়িতা সংবর্ধনা দেয়া হয়েছে।
জেলা পর্যায়ে নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোগে কাজ করার জন্য পাকুন্দিয়ার বুরুদিয়া এলাকার খাইরুজ্জামানের মেয়ে নিলুফা আক্তার, শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে সাফল্যের জন্য সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমানের স্ত্রী ডা. তাসলিম আরা নীলা, অর্থনৈতিক সাফল্যের জন্য সদর উপজেলার মহিনন্দ এলাকার শফিকুল আলমের স্ত্রী তানিয়া আক্তার, সফল জননী ভৈরবের কালিমপুর মধ্যপাড়ার প্রয়াত মুক্তিযোদ্ধা তাজুল ইসলামের স্ত্রী আনোয়ারা বেগম ও সমাজ উন্নয়নে ভৈরবের চ-িবের মোল্লাবাড়ির সুমন মোল্লার স্ত্রী ওয়াহিদা বিনতে আমিন পলি জয়িতা সম্মাননা পেয়েছেন। এছাড়া সদর উপজেলায় শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে সাফল্যের জন্য সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমানের স্ত্রী ডা. তাসলিম আরা নীলা, সফল জননী জেলা শহরের শহীদ হায়দার রোগের বাসিন্দা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ আফজালের স্ত্রী কোহিনূর বেগম, অর্থনৈতিক সাফল্যের জন্য সদর উপজেলার মহিনন্দ এলাকার শফিকুল আলমের স্ত্রী তানিয়া আক্তার, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে কাজ করা জেলা শহরের বত্রিশ এলাকার মো. শহিদুল্লাহর মেয়ে মোছা. শাওন ও সমাজ উন্নয়নে শহরের নগুয়া এলাকার এটিএম শহীদুল ইসলামের স্ত্রী তাহমিনা ইসলামকে জয়িতা সম্মাননা দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *