সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / গরিব ও দুস্থদের পাশে পাবলিক ইউনিভার্সিটি এন্ড মেডিকেল স্টুডেন্ট’স এসোসিয়েশন অব পাকুন্দিয়া

গরিব ও দুস্থদের পাশে পাবলিক ইউনিভার্সিটি এন্ড মেডিকেল স্টুডেন্ট’স এসোসিয়েশন অব পাকুন্দিয়া

পাকুন্দিয়া প্রতিনিধি : “শিক্ষা-মানবতা-মুক্তি” এ স্লোগানকে নিয়ে পাকুন্দিয়ায় গরিব ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে খাদ্যসামগ্রী উপহার দিচ্ছে পাবলিক ইউনিভার্সিটি এন্ড মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন অব পাকুন্দিয়া।

আজ শনিবার দুপুরে পাকুন্দিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ে ৩য় দফায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া এ সংগঠনটি রাতের অন্ধকারে বাড়ি বাড়ি পৌছে দিচ্ছেন খাদ্য সামগ্রী।

এ সময় উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু কৃষি বিদ্যালয়ের শিক্ষার্থী ও পাবলিক ইউনিভার্সিটি এন্ড মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশন অব পাকুন্দিয়া’র সভাপতি মোঃ কাউসার আলম, ময়মনসিংহ মেডিকেল কলেজের শিক্ষার্থী ও পাবলিক ইউনিভার্সিটি এন্ড মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশন অব পাকুন্দিয়া’র সাধারণ সম্পাদক নাইমুর রশীদ ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও পাবলিক ইউনিভার্সিটি এন্ড মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশন অব পাকুন্দিয়ার সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান ইমন উপস্থিত ছিলেন।

পরিশেষে এক বক্তব্যে সংগঠনের সভাপতি মোহাম্মাদ কাউসার আলম ফয়সাল বলেন, শিক্ষা-মানবতা-মুক্তি এরই মাধ্যমে পাকুন্দিয়াবাসীর প্রতিটি শিক্ষার্থীর মাঝে শিক্ষার আলো পৌছে দিতে চায় এই সংগঠন। প্রতিটি স্কুল, কলেজের শিক্ষার্থীর মাঝে তাদের স্বপ্ন বাস্তবায়নে উৎসাহ দিবে এই পুমসাপ। পাশাপাশি যাদের স্বপ্ন ডাক্তার হওয়া এবং দেশসেবা করা তাদের গাইডলাইন হিসেবে কাজ করবে এই সংগঠন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *