সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / অষ্টগ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

অষ্টগ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের হাওরের অষ্টগ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আরজু মিয়া (৭০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় একেই পক্ষের আরো ৪ জন আহত হয়েছে।

আজ মঙ্গলবার সকালে অষ্টগ্রাম উপজেলার খয়েরপুর-আব্দুল্লাপুর ইউনিয়নের বাজুকা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আরজু মিয়া একেই গ্রামের বাসিন্দা।

পুলিশ সুত্র জানায় গতকাল সোমবার আরজু মিয়া ও এখলাছের লোকজন সেলু মেশিন দিয়ে একটি ডোবার পানি সেচ করে। সন্ধ্যা হয়ে যাওয়ার ওইদিন আর মাছ ধরতে পারেনি। কিন্তু ওই রাতেই আকছির মিয়া, রকিবুল ও আলতাফসহ তাদের লোকজন ডোবার মাছ ধরে নিয়ে যায় এ বিষয়ে সকালে আরজু মিয়া ও এখলাছ মাছ ধরার বিষয়ে জিঙ্গেস করতে গেলে ক্ষিপ্ত হয়ে আকছির, রকিবুল ও আলতাফসহ তাদের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে। এ খবর ছড়িয়ে পরলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় দেশীয় অস্ত্রের আঘাতে আরজু মিয়া মারা যায় এবং চারজন আহত হয়। আহতদের অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মোল্লা জানান, আরজু মিয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *