সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / কিশোরগঞ্জে ৩টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার

কিশোরগঞ্জে ৩টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা : কিশোরগঞ্জে তিনটি আগ্নেয়াস্ত্র, ছয় রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ এক সন্ত্রাসী‌কে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার রাত সাড়ে ১২টার দিকে শহরের রেল স্টেশন এলাকার একটি ফার্নিচারের দোকান থেকে আব্দুল্লাহ আল মাসুদ নামে ওই সন্ত্রাসীকে গ্রেপ্তার করে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা। তার কাছ থেকে প্রথমে একটি গুলিভর্তি পিস্তল উদ্ধার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তার ফার্নিচারের দোকান থেকে আরও একটি রিভলবার ও একটি এয়ার পিস্তল উদ্ধার করা হয়। তি‌নি শহরের তারাপশা এলাকার একেএম সামসুল ইসলাম রাজ্জাকের ছেলে।

বৃহস্প‌তিবা সকালে এ বিষয়ে র‌্যাব ক্যাম্পে সন্ত্রাসী মাসুদকে গণমাধ্যমের সামনে হাজির করা হয়। এ সময় র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার এম শোভন খান জানান, গ্রেপ্তারকৃত মাসুদের বিরুদ্ধে কিশোরগঞ্জ থানায় হত্যা, নারী নির্যাতন, ভূমি দস্যুতাসহ বেশকিছু মামলা রয়েছে। সে এসব অস্ত্র দিয়ে ভ‚মি দখল করত। একই সঙ্গে জাল দলিল প্রস্তুতের সিন্ডিকেটের সঙ্গে জড়িত ছিল।

এ ব্যাপারে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ থানায় দেশি-বিদেশি অস্ত্র ও গোলাবারুদ , বিভিন্ন ধরণের জাল সিল পাওয়ার সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *