সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / বাঙ্গালপাড়ায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন এমপি তৌফিক

বাঙ্গালপাড়ায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন এমপি তৌফিক

নিজস্ব সংবাদদাতা : কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার বাঙ্গালপাড়া ইউনিয়ন পরিষদ ভবনের ভিত্তিপ্রস্তর ও উন্নয়নমূলক বিভিন্ন কাজের উদ্বোধন করেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

আজ মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে এসব কাজের উদ্বোধন করা হয়। বাঙ্গালপাড়া বাজার-ফেরীঘাট সড়ক উদ্বোধন, বাঙ্গালপাড়া ইসলামিয়া দাখিল মাদারাসার একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন, বাঙ্গালপাড়া ইউনিয়ন পরিষদ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন ও বাঙ্গালপাড়া গ্রামীণ বাজার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়।

পরে বাঙ্গালপাড়া গ্রামীণ বাজারে এক আলোচনা সভার আয়োজন করা হয়। বাঙ্গালপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক ভূইয়ার সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ইটনা উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, অষ্টগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম জেমস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যন ফজলুল হক হায়দারী বাচ্চু, অষ্টগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ আশরাফুল আলম, কাস্তুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হক রন্টিসহ প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *