সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / প্রত্যাশিত স্থানে ভূমি অফিস নির্মাণের দাবিতে আন্দোলনে এলাকাবাসী

প্রত্যাশিত স্থানে ভূমি অফিস নির্মাণের দাবিতে আন্দোলনে এলাকাবাসী

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের করিমগঞ্জে এলাকাবাসীর দাবি উপেক্ষা করে অন্যত্র ভূমি অফিস নির্মাণের প্রতিবাদে আন্দোলনে নেমেছে এলাকাবাসী। এলাকার মানুষ বলছেন, সবাই সহজে সরকারের সেবা নিতে পারবে, এমন খোলামেলা স্থানে ভূমি অফিস নির্মাণ করা হোক। কিন্তু তাদের এ দাবি আমলে নিচ্ছেনা উপজেলা প্রশাসন। তাই দাবি আদায়ে রাজপথে নেমেছেন তারা।

বুধবার দুুপুরে উপজেলার সুতারপাড়া ইউনিয়নবাসী করিমগঞ্জ-বালিখলা সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। সূতারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ নানা শ্রেণী পেশার কয়েকশ মানুষ এতে অংশগ্রহণ করে।

এলাকাবাসীর অভিযোগ, সুবিধাজনক স্থানে ভূমি অফিস নির্মাণ না করে কতিপয় ব্যক্তির স্বার্থে গ্রামের ভেতরে ভূমি অফিস নির্মাণের উদ্যোগ নেয় প্রশাসন। এতে করে মানুষের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়।

তাদের অভিযোগ, গ্রামবাসীর সাথে চেয়ারম্যান একাত্মতা ঘোষণা করলে চেয়ারম্যানের নামে মিথ্যা অভিযোগ দেওয়া হয়। দাবি মানা না হলে আরো কঠোর আন্দোলনের হুমকি দিয়েছেন তারা।

সূতাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হারুনূর রশিদ জানান, ‘বালিয়া গ্রামে অফিস নির্মাণ করা হলে এলাকার সবাই সমান সুবিধা পাবেন। তাই তাদের দাবির প্রতি সমর্থন জানিয়েছি। এতে এলাকার কতিপয় লোক আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *