সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / ভৈরবে ছুরিকাঘাতে মুক্তিযোদ্ধা আহত, আটক ২

ভৈরবে ছুরিকাঘাতে মুক্তিযোদ্ধা আহত, আটক ২

ভৈরব প্রতিনিধি : কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় দুই চিহ্নিত ছিনতাইকারীর ছুরিকাঘাতে আমিন মজুমদার (৫৫) নামে এক মুক্তিযোদ্ধা আহত হয়েছে । এ সময় পুলিশ দুই ছিনতাইকারীকে  আটক করেছে ।

গতকাল সোমবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টায় ভৈরব রেলওয়ে স্টেশন রোডের পৌর কবরস্থান এলাকায় এই ঘটনা ঘটে। ছিনতাইকারীদের কবলে পড়ে মুক্তিযোদ্ধা রুহুল আমিন মজুমদার গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহত রুহুল আমিন গনস্বাস্থ্য ফার্মাসিটিক্যালের সিলেট বিভাগের ডিপু ইনচার্জ। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলায়।
সে গতকাল ভৈরব রেলষ্টেশন থেকে রিক্সাযোগে শহরের গাছতলাঘাটে কোম্পানীর প্রতিনিধির বাড়িতে যাওয়ার পথে ছিনতাইকারীরা গতিরোধ করে ছিনতাইকারী বাবু ও শুভ সঙ্গীদের নিয়ে পথচারী রুহুল আমিনকে ছুরিকাঘাত করে বলে জানান পুলিশ।

আটককৃত দুই ছিনতাইকারী শহরের গাছতলাঘাট এলাকার পিটার দুলালের ছেলে শুভ (১৮) ও কুলিয়ারচর থানার উসমানপুর গ্রামের আলী আকবর এর ছেলে বাবু (১৫)। তাদের কাছ থেকে একটি দাঁড়ালো ছুরি ও মোবাইল সেট উদ্ধার করে বলে জানেিয়ছেন ভৈরব থানার ওসি (তদন্ত) বাহললু আলম খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *