সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / সুনামগঞ্জ / সুনামগঞ্জে সাংবাদিকের ওপর দুর্বৃত্তদের হামলা

সুনামগঞ্জে সাংবাদিকের ওপর দুর্বৃত্তদের হামলা

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জে লিপসন আহমদ (২২) নামের এক সাংবাদিক দুর্বৃত্তদের হামলা আহত হয়েছেন।

মঙ্গলবার (১৭ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে সুনামগঞ্জ শহরের কেন্দ্রীয় জামে মসজিপ ও পৌরসভার পাশের এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

লিপসন আহমদ স্থানীয় দৈনিক সুনামগঞ্জের খবর পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত। লিপসন আহমদের বড় ভাই ফয়সল আহমদ জানান, রাতে শহরের কেন্দ্রীয় জামে মসজিদ এলাকায় কয়েকজন যুবক লিপসনকে পথ আগলে ধরে পার্শবর্তী রাজগোবিন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে নিয়ে যায়। সেখানে দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথাসহ শহরীরের বিভিন্ন জায়গা আঘাত করে। মারধরের এক পর্যায়ে জ্ঞান হারিয়ে ফেললে দুর্বৃত্তরা তাকে ফেলে পালিয়ে যায়। পরে পথচারীরা তাকে উদ্ধার সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার শারীরীক অবস্থার অবনতি হলে উন্নতি চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসকরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তিনি জানান, লিপসনের শারীরীক অবস্থার খারাপ থাকায় কারা তার ওপর হামলা করেছে সে জানাতে পারেনি।
সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদউল্লাহ জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে, তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এদিকে এ হামলার ঘটনার তীব্র নিন্দা ও ঘটনায় জড়িকদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন সুনামগঞ্জ রিপোর্টাস ইউনিটি ও ইয়াং জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সুনামগঞ্জ সহ স্থানীয় সাংবাদিকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *