সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / করিমগঞ্জে স্ত্রীকে গলাটিপে হত্যার পর স্বামীর আত্মহত্যা

করিমগঞ্জে স্ত্রীকে গলাটিপে হত্যার পর স্বামীর আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা : কিশোরগঞ্জের করিমগঞ্জে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা করে আত্মহত্যা করেছে তার স্বামী। উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের দেওপুর কাজলাহাটি গ্রামে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। সকালে তাদের ঘর থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ জানিয়েছে, নিয়ামতপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার জহুর উদ্দিনের ছেলে সম্রাট মিয়া মঙ্গলবার রাতে কোনো এক সময় তার স্ত্রী শোভা আক্তারকে গলাটিপে হত্যা করে সে নিজেই ঘরের ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। শোভা পাশের ইটনা উপজেলার বারিবাড়ি ইউনিয়নের শিমুলবাগ গ্রামের আব্দুল হকের মেয়ে।

সাত মাস আগে তাদের পারিবারিকভাবে বিয়ে হয়। শোভা তিন মাসের অন্তঃসত্ত্বা ছিল। মঙ্গলবার তারা পরিবারের সঙ্গে টিভি দেখে ঘুমাতে যায়। সকাল নয়টার দিকে তারা ঘুম থেকে না উঠলে পাশের রুম থেকে সিলিং ভেঙ্গে ঘরে ঢুকে স্বামী-স্ত্রীকে মৃত অবস্থায় দেখতে পায়। পরে পুলিশ গিয়ে লাশগুলো উদ্ধার করে। কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবাসী জানিয়েছে, স্ত্রী হন্তারক সম্রাট মানসিকভাবে অসুস্থ ছিলেন। তাকে দুবার পাবনা মানসিক হাসপাতাল থেকে চিকিৎসা করানো হয়। কিছুটা সুস্থ হলে তাকে বিয়ে দেয়া হয়। ঘটনা জানাজানির পর এলাকার শত শত লোক ওই বাড়িতে ভিড় জমায়। এ ঘটনায় করিমগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *