সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / বাজিতপুর থেকে চিত্র নায়িকা সাদিয়া গ্রেফতার

বাজিতপুর থেকে চিত্র নায়িকা সাদিয়া গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা : সিনেমা বানানোর কথা বলে আড়াই কোটি টাকা আত্মসাতের অভিযোগে চিত্র নায়িকা সাদিয়া আফরিনকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) অর্গানাইজড ক্রাইম।

মঙ্গলবার (১২ জুন) কিশোরগঞ্জের বাজিতপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সিআইডি সূত্রে জানা যায়, ২০১৩ সালে ফেসবুকের মাধ্যমে মিজানুর রহমান খাঁন নামে এক ব্যক্তির সাথে সাদিয়া আফরিনের পরিচয় হয়। সাদিয়া আফরিন ওই ব্যক্তিকে জানান তার স্বামী বিদ্যুৎকুমার সাহা ওরফে সৌরভ সিনেমা প্রযোজনা কাজ করেন এবং তার স্বামীর সিনেমাতে বিনিয়োগ করলে বিপুল পরিমাণ লাভ হবে বলে বিনিয়োগ করার প্রস্তাব দেন।

এরপর সাদিয়া আফরিন ও তার স্বামী মিজানুর রহমানের সিনামার জন্য তিন কোটি টাকা বিনিয়োগ করতে প্রলুব্ধ করেন। পরে মিজানুর এতে রাজি হয়ে বিভিন্ন সময়ে সর্বমোট দুই কোটি পঞ্চাশ লক্ষ টাকা তাদেরকে প্রদান করে। কিন্তু টাকা পেয়ে সিনেমা না বানিয়ে টালবাহানা শুরু করে সাদিয়া ও তার স্বামী। এরপর মিজানুর টাকা ফেরত চাইলে সাদিয়া আফরিন জানায় দেয় সে টাকা দিতে পারবে না।

এ ঘটনায় কিছুদিন আগে মিজানুর রহমান নায়িকা সাদিয়া আফরিন ও তার স্বামীর বিরুদ্ধে একটি মামলা রুজু করে। মামলাটি সিআইডির হাতে হস্তান্তর করা হলে বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ তার টিম নিয়ে মঙ্গলবার কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানা এলাকা হতে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *