সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / ভৈরবে যানজট নিরসনে ট্রাফিক পোস্ট উদ্ধোধন করলেন পৌর মেয়র

ভৈরবে যানজট নিরসনে ট্রাফিক পোস্ট উদ্ধোধন করলেন পৌর মেয়র

রাজীবুল হাসান, ভৈরব প্রতিনিধি : কিশোরগঞ্জের ভৈরবে যানজট নিরসনে ট্রাফিক পোস্ট উদ্ধোধন করলেন পৌর মেয়র অ্যাডভোকেট ফখরুল অালম অাক্কাছ।

অাজ সোমবার বেলা ১১ টায় ভৈরব কেন্দ্রীয় শহিদ মিনার সংলগ্ন স্থানে নির্মিত ট্রাফিক পোস্ট উদ্ধোধন করা হয়েছে।
ভৈরব পৌরসভা কার্যালয়ের সামনে শহিদ মিনার চত্বরটি বন্দর নগরী ভৈরব বাজারের অন্যতম প্রবেশদ্বার। অত্যাধিক ব্যস্ততম এই জায়গাটি তিন রাস্তার মোড় ও পৌর গেইটের সম্মুখে হওয়ায় সার্বক্ষণিক এখানে ব্যাপক যান চলাচল ও অগনিত মানুষের পদপচারণা থাকে। কিন্তু পরিবহনের চালকদের ইচ্ছে মাফিক অনিয়মতান্ত্রিক চলাচল ও যত্রতত্র পার্কিংয়ের জন্য গুরুত্বপূর্ণ এই স্থান প্রায়ই যানজটের কবলে পড়ে জনগনের চলাচলের মারাত্বক বিগ্নতার সৃষ্টি করে। উক্ত পরিস্থিতি থেকে উত্তরণের জন্য পৌর কর্তৃপক্ষ এ উদ্দোগ্য নেয়।

পৌর মেয়র অ্যাডভোকেট ফখরুল অালম অাক্কাছ জানান, পৌর শহরে অন্যতম সমস্যা হচ্ছে যানজট। এ সমস্যা দূরীকরণে জন্য ভৈরবের প্রাণ কেন্দ্র কেন্দ্রীয় শহিদ মিনার চত্বরে নান্দনিক ট্রাফিক পোস্টটি নির্মাণ করা হয়েছে। নান্দনিক এই ট্রাফিক পোস্টে দিন ব্যাপি একজন ট্রাফিক প্রহরী দাড়িয়ে থেকে এই জায়গাটি যানজট নিয়ন্ত্রণে কাজ করবে । ট্রাফিক শৃংখলা বজায় রাখতে এ ট্রাফিক পোস্টটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে অাশা করছেন তিনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *