সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / অষ্টগ্রামে চেক ও ঢেউটিন বিতরণ করলেন এমপি তৌফিক

অষ্টগ্রামে চেক ও ঢেউটিন বিতরণ করলেন এমপি তৌফিক

নিজস্ব সংবাদদাতাঃ কিশোরগঞ্জের অষ্টগ্রামে অসহায় দুস্থদের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ করেছেন রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি। উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন অডিটোরিয়ামে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর আয়োজিত  মানবিক সহায়তা কর্মসূচির আওতায় নিরাপদ দুরত্ব বজায়  ও স্বাস্থ্য বিধি মেনে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়।

মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ ৪ আসনের  সংসদ সদস্য রেজওয়ান আহামম্মদ তৌফিক।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলাম জেমস, সরকারি রোটারি ডিগ্রী কলেজ অধ্যক্ষ মোজতবা আরিফ খান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইসহাক বাবু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলমাস উদ্দিন, অষ্টগ্রাম সদর ইউপি চেয়ারম্যান সৈয়দ মোঃ ফারুক আহমেদ , আব্দুল্লাহপুর ইউপি চেয়ারম্যান জনাব মুক্তার খান প্রমুখ।

অনুষ্ঠান শেষে সাংসদ রেজওয়ান আহাম্মদ তৌফিক গৃহহীন ও মানবেতর জীবনযাপনকারী  ৪৩ পরিবারের মাঝে ঢেউটিন ও তিন হাজার টাকার চেক বিতরণ করেন। পরে উপজেলা পরিষদের অর্থায়নে কিছু ঔষধ সুবিধাবঞ্চিতদের মাঝে বিতরণের জন্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইসহাক বাবুর কাছে হস্তান্তর করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *