সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / কিশোরগঞ্জে ই-ট্রাফিক সেবার উদ্বোধন

কিশোরগঞ্জে ই-ট্রাফিক সেবার উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা ঃ কিশোরগঞ্জে ই-ট্রাফিক সেবার উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে জেলা পুলিশের আয়োজনে ই-ট্রাফিকের উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়। ই-ট্রাফিক সেবার উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

অনুষ্ঠানটি উপলক্ষে শহরের হাসপাতাল রোড থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পরে একটি আলোচনা সভায় এসে মিলিত হয়। পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার) এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

সভায় স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিআরটিএ এর সহকারী পরিচালক (প্রকৌশলী) মো. শফিকুল আলম সরকার ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির আহ্বায়ক লেলিন রায়হান শুভ্র শাহীন।

বক্তব্য রাখেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস ডিভিশনের আঞ্চলিক ব্যবস্থাপক মো. মোবারক হোসেন সবুজ বক্তব্য রাখেন। এছাড়া অনুষ্ঠানে জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তা, ট্রাফিক পুলিশ, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এবং কিশোরগঞ্জ সদর মডেল থানার কর্মকর্তাগণ পিস্থিত ছিলেন। অনুষ্ঠানে ই-ট্রাফিকের মাধ্যেমে একটি ট্রাফিক মামলা ইলেকট্রনিক পদ্ধতিতে নিষ্পত্তি করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *