সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / ইটনায় প্রতিপক্ষের বল্লমের আঘাতে যুবক নিহত

ইটনায় প্রতিপক্ষের বল্লমের আঘাতে যুবক নিহত

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের ইটনা উপজেলায় গোয়ারা গ্রামে ঈদের নামাজ শেষে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের বল্লমের আঘাতে ইব্রাহিম মিয়া (২২) নামে এক যুবক নিহত হয়েছে ।

শনিবার (২২ এপ্রিল) সন্ধ্যায় ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকাল সাড়ে ১০ টার দিকে ইটনা উপজেলার রায়টুটী ইউনিয়নের গোয়ারা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম মিয়া একই গ্রামের নুরুল ইসলামের ছেলে ।

স্থানীয়দের বরাতে পুলিশ আরও জানায়, ইব্রাহিম মিয়া ঢাকার নিমতলী এলাকায় রাজমিস্ত্রির কাজ করেন। নিমতলী এলাকায় ধন মিয়ার ছেলেরাও থাকেন । ঢাকায় বসবাস অবস্থায় ইব্রাহিম মিয়ার সাথে কেরাম বোর্ড খেলা নিয়ে ধন মিয়ার ছেলেদের সাথে কথা কাটাকাটি হয়। তারপর গত বৃহস্পতিবার সবাই ঈদ উপলক্ষে গোয়ারা গ্রামের নিজ নিজ বাড়িতে চলে আসেন । ঢাকা থাকাকালীন কেরাম বোর্ড খেলার জের ধরে আজ সকালে নামাজ শেষ করে ইব্রাহিম মিয়া নিজ বাড়ি থেকে হেঁটে হেঁটে একেই গ্রামে শ্বশুড়বাড়িতে যাচ্ছিলেন। পথে ধন মিয়ার ছেলেরা ও ভগ্নিপতি মিলে প্রায় ২০-২৫ জন দলবদ্ধভাবে ইব্রাহিমকে পিটিয়ে গুরুতর আহত করে এবং বল্লম দিয়ে আঘাত করে।

পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে পার্শ্ববতী তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *