সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / কুলিয়ারচর ছাত্রলীগের ব্যতিক্রমী আনন্দ র‌্যালি

কুলিয়ারচর ছাত্রলীগের ব্যতিক্রমী আনন্দ র‌্যালি

নিজস্ব সংবাদদাতা : কারো হাতে পদ্মা সেতুর ছবি সম্বলিত প্লেকার্ড, কারো হাতে মেট্রোরেল প্রকল্পের ছবিসহ রয়েছে বর্তমান সরকারের ১০ টি মেগা প্রকল্পের ছবি সম্বলিত প্লেকার্ড। এছাড়া রয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর বিভিন্ন বক্তৃতার ছবি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত প্লেকার্ড। কয়েকশো তরুণের হাতে লাল সবুজের জাতীয় পতাকা ও ছাত্রলীগের পতাকা। বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এমন একটি ব্যতিক্রমী আনন্দ র‌্যালি করেছে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা ছাত্রলীগ। আর এ র‌্যালির নেতৃত্ব দেন কুলিয়ারচর উপজেলা ছাত্রলীগ নেতা মামুনুর রশিদ মামুন।

আজ সোমবার (০৪ জানুয়ারি) সকাল থেকেই কুলিয়ারচর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ছাত্রলীগের কর্মীরা কুলিয়ারচর বড়খারচর আলিফ বিজ্ঞান স্কুল মোড় সংলগ্ন মাঠে এসে জড়ো হতে থাকে। পরে সেখানে কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়ার উপস্থিতিতে ২০ পাউন্ডের একটি কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।


তারপর সেখান থেকে একটি র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কুলিয়ারচর কমপ্লেক্স চত্বরে এসে শেষ হয় এবং সেখানে সংক্ষিপ্ত এক আলোচনা সভার আয়োজন করা হয়।
এ সময় বক্তব্য রাখেন- উপজেলা ছাত্রলীগ নেতা মামুনুর রশিদ মামুন ও আতিকুর রহমান হৃদয়।
আরো উপস্থিত ছিলেন- ছাত্রলীগ নেতা নাহিম চমক রউফ, আসিফ, জুম্মান, আশিকুল ইসলাম, ইকরাম, ফুয়াদ, রবিন, আশরাফুল, অফি, পাবেল, অপু, তমাল, ফয়সাল, নাইম, জাহিদ, এম এস সাইফুল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *