সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / এক ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ১৪ জন, শিক্ষাগত যোগ্যতায় এগিয়ে ২ জন

এক ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ১৪ জন, শিক্ষাগত যোগ্যতায় এগিয়ে ২ জন

টিটু দাস : কিশোরগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ড। এ ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৪ জন। তাঁদের মধ্যে সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতায় এগিয়ে কেবল দুইজন। একজন বি.এ(এল.এল.বি) এবং অন্যজন এসএসসি পাস। অন্যদের মধ্যে ১ জন দশম শ্রেণী, ৫ জন অষ্টম শ্রেণী, ১ জন পঞ্চম শ্রেণী, ২ জন স্বশিক্ষিত, ২ জন স্বাক্ষর জ্ঞান ও ১ জন অক্ষর জ্ঞান সম্পন্ন।

৯ নং ওয়ার্ডের ১৪ জন কাউন্সিলর প্রার্থীর নাম ও হলফনামায় উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং বাৎসরিক আয় নিম্নে দেওয়া হলো :

১। মো. ওয়াহেদুজ্জামান নওশার হলফনামায় শিক্ষাগত যোগ্যতা এসএসসি। হলফনামায় আরো উল্লেখ্য রয়েছে, ব্যবসা থেকে বাৎসরিক আয় ১ লাখ ৭০ হাজার টাকা।

২। মনীষ কুমার চৌহানের হলফনামায় শিক্ষাগত যোগ্যতা ৮ম শ্রেণী লেখা রয়েছে। হলফনামায় আরো উল্লেখ্য রয়েছে, ব্যবসা থেকে বাৎসরিক আয় হয় ১ লাখ ৮০ হাজার টাকা।

৩। আক্তার হোসাইন মিরাজের হলফনামায় শিক্ষাগত যোগ্যতা ৮ম শ্রেণী লেখা রয়েছে। হলফনামায় আরো উল্লেখ্য রয়েছে, ব্যবসা থেকে বাৎসরিক ৩ লাখ ৫০ হাজার টাকা।

৪। শিমুল ধরের হলফনামায় শিক্ষাগত যোগ্যতা ৮ম শ্রেণী লেখা রয়েছে। হলফনামায় আরো উল্লেখ্য রয়েছে, ব্যবসা থেকে বাৎসরিক ৩ লাখ ৬০ হাজার টাকা।

৫। হামিদ উল্লাহ মাহমুদ হলফনামায় শিক্ষাগত যোগ্যতা ৮ম শ্রেণী। হলফনামায় আরো উল্লেখ্য রয়েছে, বাড়ি ভাড়া থেকে বাৎসরিক আয় ৩ লাখ ১০ হাজার টাকা।

৬। মোঃ তানসেন কবির হলফনামানায় শিক্ষাগত যোগ্যতা ৫ম শ্রেণী লেখা রয়েছে। হলফনামায় আরো উল্লেখ্য রয়েছে, ব্যবসা থেকে বাৎসরিক আয় ৮ লাখ ৭০ হাজার টাকা।

৭। অরুন কুমার সাহার হলফনামায় শিক্ষাগত যোগ্যতা স্বাক্ষর জ্ঞান লেখা রয়েছে। হলফনামায় আরো উল্লেখ্য রয়েছে, বাড়ি ভাড়া থেকে বাৎসরিক আয় ৮০ হাজার টাকা ও ব্যব্সা থেকে বাৎসরিক আয় ৮০ টাকা উল্লেখ্য রয়েছে।

৮। মোঃ মতিউর রহমানের হলফনামায় শিক্ষাগত যোগ্যতা স্বাক্ষর জ্ঞান লেখা রয়েছে। হলফনামায় আরো উল্লেখ্য রয়েছে, ব্যবসা থেকে বাৎসরিক আয় ৩ লাখ ৬০ হাজার টাকা।

৯। মো. নজরুল ইসলামের হলফনামায় শিক্ষাগত যোগ্যতা বি.এ (এল.এল.বি) লেখা রয়েছে। হলফনামায় আরো উল্লেখ্য রয়েছে, বাড়ি ভাড়া থেকে বাৎসরিক আয় ৩ লাখ ৬০ হাজার টাকা।

১০। মো. এরশাদ খানের হলফনামায় শিক্ষাগত যোগ্যতা দশম শ্রেণী লেখা রয়েছে। হলফনামায় অন্যান্য ঘরে উল্লেখ্য রয়েছে, বাৎসরিক আয় ১ লাখ ২০ হাজার টাকা (সম্মানী ভাতা)।

১১। মোঃ আমিনুল হক জাকিরের হলফনামায় শিক্ষাগত যোগ্যতা স্বশিক্ষিত লেখা রয়েছে। হলফনামায় উল্লেখ্য রয়েছে, ব্যবসা থেকে বাৎসরিক আয় ৩ লাখ ৫০ হাজার টাকা।

১২। রাশেদ আহম্মদ মানিকের হলফনামায় শিক্ষাগত যোগ্যতা স্বশিক্ষিত লেখা রয়েছে। হলফনামায় উল্লেখ্য রয়েছে, ব্যবসা থেকে বাৎসরিক আয় ২ লাখ টাকা।

১৩। জিতেন্দ্র চন্দ্র দাসের হলফনামায় শিক্ষাগত যোগ্যতা ৮ম শ্রেণী লেখা রয়েছে। হলফনামায় উল্লেখ্য রয়েছে, ব্যবসা থেকে বাৎসরিক আয় ১ লাখ ৫০ হাজার টাকা।
এবং
১৪। অর্জুন কুমার বিশ্বাসের হলফনামা থেকে জানা যায়, শিক্ষাগত যোগ্যতায় অক্ষরজ্ঞান লেখা রয়েছে। হলফনামায় আরো উল্লেখ্য রয়েছে, ব্যবসা থেকে বাৎসরিক আয় লেখা রয়েছে তিন লাখ দশ হাজার টাকা।

উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারি কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্টিত হবে। আর ৯ নং ওয়ার্ডের মোট ভোটার ১০ হাজার ৭৩৫ জন, এর মধ্যে পুরুষ ভোটার ৫ হাজার ২৯৮ জন ও মহিলা ভোটার ৫ হাজার ৪৩৭ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *