সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / নেত্রকোনা / নৌকা প্রতীকে ইউপি নির্বাচন করতে চান স্বপন তালুকদার

নৌকা প্রতীকে ইউপি নির্বাচন করতে চান স্বপন তালুকদার

নিজস্ব সংবাদদাতা : দরিদ্র ও অসহায়, করোনাভাইরাসে কর্মহীনসহ সবার সমস্যায় সব সময় এগিয়ে আসেন মো. স্বপন তালুকদার। করোনাভাইরাসের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও করোনাভাইরাস থেকে এলাকাবাসীকে বাঁচাতে সুরক্ষা স্বাস্থ্য সামগ্রী প্রদান করেছেন বাংলাদেশ কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি লীগের সাংগঠনিক সম্পাদক মো. স্বপন তালুকদার। মো. স্বপন তালুকদার ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার ৭ নং রামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী।

ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার রামপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার শামছুদ্দিন তালুকদারের ছোট ছেলে মো. স্বপন তালুকদার।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর আর্দশ নিয়ে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ থেকে রাজনীতি শুরু করেন স্বপন তালুকদার। বর্তমানে বাংলাদেশ কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি লীগের সাংগঠনিক সম্পাদক তিনি।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার ৭ নং রামপুর ইউনিয়ন পরিষদ নৌকা প্রতীকে নির্বাচন করতে চান মো. স্বপন তালুকদার।

বাংলাদেশ গণতান্ত্রিক সরকারের গৃহায়ণ ও গণপূত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি’র রাজপথের সৈনিক স্বপন তালুকদার বলেন, রামপুর ইউনিয়নবাসীর বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে সব সময় সাধারণ মানুষের পাশে আছেন এবং রামপুর ইউনিয়নবাসীর আন্তরিক সহযোগিতা ও দোয়া চেয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *