সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / রাষ্ট্রপতির কৃতজ্ঞতা প্রকাশ

রাষ্ট্রপতির কৃতজ্ঞতা প্রকাশ

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তার ছোট ভাই আবদুল হাই এর মৃত্যুতে দেশ ও দেশের বাইরে যেসব ব্যক্তি শোক ও সমবেদনা জানিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। যারা আবদুল হাই এর জানাজায় অংশ নিয়েছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রাষ্ট্রপতি।

ভারতের রাষ্ট্রপতি শ্রী রাম নাথ কোভিন্দ, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী, বাংলাদেশের প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, মন্ত্রিপরিষদের সদস্যবৃন্দ, সংসদ সদস্যবৃন্দ, সামরিক ও বেসামরিক প্রশাসনের পদস্থ কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষাবিদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সাংবাদিক, সুধীজনসহ সমাজের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ যারা শোকের সময় পাশে থেকে সহানুভূতি ও সহমর্মিতা জানিয়েছেন তাদের প্রতি রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

পাশাপাশি বর্ষার এ মৌসুমে বৈরী আবহাওয়া উপেক্ষা করে দূরদূরান্ত থেকে অনেক কষ্ট স্বীকার করে মিঠামইন সদরে মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজ মাঠে আবদুল হাই এর নামাজে জানাজায় যারা অংশ নেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সহানুভূতি ও সহমর্মিতা জানিয়েছেন তাদের প্রতিও রাষ্ট্রপতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ।

রাষ্ট্রপতি স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসন, সশস্ত্র বাহিনী, পিজিআর, এসএসএফ, পুলিশ বাহিনীর সদস্যসহ বিভিন্ন বাহিনী ও সংস্থার সদস্য, গণমাধ্যমের প্রতিনিধিবৃন্দ, এলাকার সর্বস্তরের জনগণ যারা নানা প্রতিকূলতা সত্বেও নিজ নিজ অবস্থান থেকে সার্বিক সহযোগিতা দিয়েছেন তাদেরও কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন, শোকের এ সময়ে শুভানুধ্যায়ীদের সহানুভূতি ও সহমর্মিতা শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের মনে সাহস যোগাবে এবং ভবিষ্যত চলার পথ সুগম করবে। তিনি মরহুমের রুহের মাগফিরাতের জন্য সবার দোয়া কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *