সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / কুলিয়ারচরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

কুলিয়ারচরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

নিজস্ব সংবাদদাতা : কিশোরগঞ্জের কুলিয়ারচরে ৪০০ পিস ইয়াবাসহ মো. শিশু মিয়া (৫৮) ও মোহাম্মদ আলী (৩৩) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪।

আজ মঙ্গলবার (১৯ মে) দুপুরে কুলিয়ারচর উপজেলার ছয়সূতি ইউনিয়নের লনাবাইত এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত দুইজন হলেন- কুলিয়ারচর উপজেলার ছয়সূতি ইউনিয়নের লনাবাইত গ্রামের মৃত হাজী শামসুল হকের ছেলে মো. শিশু মিয়া ও মোহাম্মদ আলী একই ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন এই অপারেশনাল টিমের নেতৃত্ব দেন।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, মঙ্গলবার (১৯ মে) দুপুর দেড়টার দিকে কুলিয়ারচর উপজেলার ছয়সূতি ইউনিয়নের লনাবাইত এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে।

৪০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী মো. শিশু মিয়া ও মোহাম্মদ আলীকে আটক করা হয়। এছাড়া ইয়াবা বিক্রয়ের নগদ ৪২০ টাকা তাদের কাছ থেকে উদ্ধার করা হয়। উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য ৮০ হাজার টাকা।

ইয়াবাসহ আটক হওয়া মো. শিশু মিয়া ও মোহাম্মদ আলী র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *