সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত, একই পরিবারের আহত ৩

কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত, একই পরিবারের আহত ৩

নিজস্ব সংবাদদাতা : কিশোরগঞ্জের কটিয়াদীতে শ্যামল ছায়া পরিবহনের বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী সারিকা (১১) নামের এক শিশু নিহত হয়েছে। এ সময় অটোরিকশার থাকা একই পরিবারের আরো ৩ জন গুরুতর আহত হয়েছে।

আজ রোববার (০৫ জানুয়ারি) বেলা পৌনে ১২ টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কের আচমিতা ইউনিয়নের বানিয়াড়গ্রাম বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সারিকা কটিয়াদী উপজেলার মসুয়া ইউনিয়নের ওয়াসিম মিয়ার মেয়ে। সারিকা এ বছর প্রাথমিক শিক্ষা সমাপনী (সিইসি) পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছিল।

কটিয়াদী হাইওয়ে পুলিশ সুত্র জানায়, ওয়াসিম মিয়া সিএনজি চালিত অটোরিকশা চালক। ওয়াসিম মিয়া অটোরিকশা চালিয়ে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে কিশোরগঞ্জ থেকে মসুয়ায় নিজ বাড়িতে যাচ্ছিলেন। বেলা পৌনে ১২ টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কের আচমিতা ইউনিয়নের বানিয়াড়গ্রাম বাসস্ট্যান্ড এলাকায় পিছন দিক থেকে ময়মনসিংহ হতে ভৈরবগামী শ্যামলছায়া পরিবহনের একটি বাস সিএনজি চালিত অটোরিকশাকে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী শিশু নিহত হয়। এ সময় অটোরিকশার থাকা একই পরিবারের আরো তিনজন গুরুতর আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে বিক্ষোব্ধ জনতা প্রায় দেড় ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। এতে যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *