সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / নিকলীতে কিশোরীকে ধর্ষণের পর হত্যার দায়ে ভগ্নিপতির ফাঁসি

নিকলীতে কিশোরীকে ধর্ষণের পর হত্যার দায়ে ভগ্নিপতির ফাঁসি

নিজস্ব সংবাদদাতা : কিশোরগঞ্জের নিকলীতে শ্যালিকাকে ধর্ষক ও হত্যা মামলায় দুলাভাই শাহীনকে মৃত্যুদন্ড ও এক লাখ টাকা জরিমানা করেছেন আদালত। অভিযোগ প্রমানিত না হওয়ায় মামলার অপর দুই আসামিকে বেকসুর খালাস দেয়া হয়। কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক কিরণ শংকর হালদার রোববার দুপুরে আদালতে এ আদেশ দেন।

মৃত্যুদন্ডপ্রাপ্ত শাহিন নিকলী উপজেলার ভাটি বরাটিয়া গ্রামের মানিক মিয়ার ছেলে। রায় ঘোষনার সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন। খালাদ পাওয়া দুই আসামি হচ্ছেন, রুবেল ও কাজল।

মামলার বিবরণে জানা গেছে, নিকলী উপজেলার দামপাড়া ইউনিয়নের শেখ নবীনপুর গ্রামের ফাইজুল ইসলামের মেয়ে সুজেনার স্বামী শাহিন শ্বশুর বাড়িতে ঘরজামাই হিসেবে বসবাস করতো। একই ঘরের অপর কক্ষে থাকতো সুজনার ছোট বোন পঞ্চম শ্রেণি পড়–য়া মাদরাসা ছাত্রী রোকসানা।

২০১৭ সালের ১১ মে গভীর রাতে শাহিন তার শালিকা রোকসানাকে ঘরের বাইরে নিয়ে ধর্ষনের পর হত্যা করে পালিয়ে যায়। রাত ৩টার দিকে বসতঘরের পাশে একটি পাট ক্ষেত থেকে রোকসানার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে নিহতের বাবা ফাইজুল ইসলাম বাদী হয়ে ১২ মে শাহিনকে আসামি করে নিকলী থানায় একটি মামলা দায়ের করেন। একই বছরের ৮ আগষ্ট শাহিনকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ তদন্ত শেষে ২০১৮ সালর ২২ জানুয়ারি তিন জনের নামে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালতে বিচার কাজ শেষে আজ রায় ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *