সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / পাকুন্দিয়ায় মাদরাসা ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২

পাকুন্দিয়ায় মাদরাসা ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২

নিজস্ব সংবাদদাতা : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ১১ বছর বয়সি এক মাদরাসা ছাত্রীকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা হয়েছে।
এ ঘটনায় পুলিশ কাউসার ও ফেরদৌস নামে দুই স্কুল ছাত্রকে গ্রেফতার করেছে।

পুলিশ ও স্বজনরা জানান, উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের ষাইটকাহন পূর্বপাড়া গ্রামের শিশুটির বাবা ঠেলাগাড়ি চালায়। মা স্থানীয় একটি মেসে রান্নার কাজ করেন।

গত ১৯ মে রাতে বাড়ির পাশের একটি দোকান থেকে বিস্কুট কিনতে যায় শিশুটি। রাত সাড়ে ৮ টার দিকে একই এলাকার সেলিম মিয়ার ছেলে ফেরদৌস মেয়েটিকে ফুসলিয়ে তার বসতঘরে নিয়ে সে এবং তার বন্ধু একই এলাকার রফিকের ছেলে কাউসার মিলে ধর্ষন করে। মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে পালিয়ে যায় দুই ধর্ষক।

এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে সোমবার (২০ মে ) পাকুন্দিয়া থানায় একটি মামলা দায়ের করেন। রাতেই পুলিশ অভিযান চালিয়ে স্কুল পড়–য়া ওই দুই কিশোরকে আটক করে। আজ মঙ্গলবার আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এ ছাড়া কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে শিশুটির ডাক্তারি পরীক্ষা করিয়েছে পুলিশ।

এ দিকে জেলার কটিয়াদীতে বিয়ের প্রলাভন দেখিয়ে এক কিশোরীকে পালাক্রমে ধর্ষনের অভিযোগে প্রেমিক সুমনসহ চারজনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। গতকাল সোমবার রাতে উপজেলার লোহাজুড়ি ইউনিয়নের উত্তর লোহাজুড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে কিশোরীর বাবা বাদী হয়ে কটিয়াদী থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় অভিযুক্ত একই এলাকার ইউপি সদস্য রশিদকে আটক করেছে পুলিশ। তবে প্রেমিক সুমন ও তার অপর দুই সহযোগি শুভন এবং শামীমকে এখনও আটক করতে পারেনি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *