সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / কিশোরগঞ্জ-৪ আসনে নৌকার গণজোয়ার : এমপি তৌফিক

কিশোরগঞ্জ-৪ আসনে নৌকার গণজোয়ার : এমপি তৌফিক

নিজস্ব সংবাদদাতা : কিশোরগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেন, কিশোরগঞ্জ-৪ আসনে ১৯৭০ সালের মতোই এবারও নৌকার পক্ষে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে।

আজ শুক্রবার (২১ ডিসেম্বর) সকাল থেকে ইটনা উপজেলার জয়সিদ্ধি ও এলংজুরী ইউনিয়নের বিভিন্ন পথসভায় তিনি এসব কথা বলেন।

দুইবারের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেন, আমি ১১ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত অষ্টগ্রাম উপজেলা ৮টি ইউনিয়নের প্রত্যেকটি গ্রামে গ্রামে গিয়েছি। তারপর ১৭ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর মিঠামইন উপজেলার ৭টি ইউনিয়ন ঘুরে দেখেছি নৌকার পক্ষে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে। আজ ইটনার জয়সিদ্ধি এসে দেখা যাচ্ছে ইটনা উপজেলায়ও নৌকার ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে। আমার বিশ্বাস আপনাদের ভোটে নৌকা এবার বিপুল ভোটে জয়লাভ করবে।

এ সময় রেজওয়ান আহাম্মদ তৌফিক হাওরে গত দশ বছরে আওয়ামী লীগ সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বলেন, হাওরে যেসব উন্নয়ন হয়েছে সবকিছু আওয়ামী লীগের সরকারের আমলে হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।

আজ তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে জয়সিদ্ধি ইউনিয়নের জয়সিদ্ধি বাজার, ওয়ারা, পাগলশী ও মুদিরগাও এবং এলংজুরী ইউনিয়নের চিলনী, এলংজুরী ও হাত কুবিলা পথসভা করেন।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান, ইটনা উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, ইটনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী ইসমাইল হোসেন, ইটনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খলিলুর রহমানসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *