সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / সোহরাব ভাইয়ের ‘নৌকা চাই’ শ্লোগানে উত্তাল পাকুন্দিয়া

সোহরাব ভাইয়ের ‘নৌকা চাই’ শ্লোগানে উত্তাল পাকুন্দিয়া

স্টাফ রিপোর্টার:  কিশোরগঞ্জ-২(পাকুন্দিয়া-কটিয়াদী)আসনের বর্তমান সংসদ সদস্য ও পররাষ্ট্র সম্পর্কিত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট মো.সোহরাব উদ্দিনকে নৌকার টিকিট দেওয়ার দাবিতে তাঁর কর্মী সমর্থকরা পাকুন্দিয়া পৌরসদরসহ বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন। এমপি সোহ্রাবের নৌকা চাই শ্লোগানে উত্তাল করে তুলছেন পুরো পাকুন্দিয়াকে।

গত দুইদিন ধরে তাঁর কর্মী সমর্থকরা পাকুন্দিয়াসহ বিভিন্ন এলাকায় বিক্ষোভ করে আসছে। বুধবার সকাল থেকে এমপি সোহ্রাব সমর্থিত হাজারো নারী-পুরুষ নেতাকর্মী সমর্থকরা ফেস্টুনসহ পাকুন্দিয়া পৌরসদর বাজারে বিক্ষোভ মিছিল করে ও টায়ারে আগুন জ¦ালিয়ে ঢাকা-কিশোরগঞ্জ সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে তাদের সরিয়ে দেয়। এদিকে একই দাবিতে সকালে উপজেলার পুলেরঘাট আঞ্চলিক এলাকায় ময়মনসিংহ-ভৈরব সড়কেও বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে তারা। পরে পুলিশ গিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

সমাবেশে নেতাকর্মীরা বলেন, বর্তমান এমপি অ্যাডভোকেট মো.সোহরাব উদ্দিনের নেতৃত্বে গত পাঁচ বছরে পাকুন্দিয়া ও কটিয়াদীতে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সম্পন্ন হয়েছে। এছাড়াও দলের বিভিন্ন অঙ্গসংগঠনের কমিটি গঠন করে দলকে শক্তিশালী করেছেন। তাঁর নেতৃত্বে দুর্বার গতিতে পাকুন্দিয়া ও কটিয়াদীতে উন্নয়ন হচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এমপি সোহ্রাব উদ্দিনের কোন বিকল্প নেই। কিন্তু কয়েকদিন ধরে শোনা যাচ্ছে কোনদিনই আওয়ামীলীগ করেননি এমনকি আগরতলা ষড়যন্ত্র মামলার অন্যতম একজন স্বাক্ষীর ছেলেকে নৌকার টিকিট দেওয়া হচ্ছে। যা তৃণমূলের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ ও হতাশা বিরাজ করছে।

সমাবেশে বক্তারা আরও বলেন, নূর মোহাম্মদের বিপক্ষে জননেত্রী শেখ হাসিনার কাছে মনোনয়ন প্রত্যাশী অপর ১১জন প্রার্থী চিঠি দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনা অবশ্যই সুবিবেচনা করে এ আসনে যোগ্য প্রার্থী দিয়ে নৌকার বিজয় ছিনিয়ে আনবেন এমনটাই প্রত্যাশা তৃণমূল নেতাকর্মীদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *