সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / জেলার সোহেল রানার আরও পাঁচ দিনের রিমান্ড

জেলার সোহেল রানার আরও পাঁচ দিনের রিমান্ড

নিজস্ব সংবাদদাতা : কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে স্টেশনে আন্তনগর বিজয় এক্সপ্রেস ট্রেন থেকে মাদকদ্রব্য ও বিপুল পরিমাণ টাকাসহ আটক চট্টগ্রাম কারাগারের জেলার সোহেল রানা বিশ্বাসকে এবার মানি লন্ডারিং মামলায় পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইকবাল মাহমুদ রিমান্ড শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে দুপুরে দুনীর্তি দমন কমিশন (দুদুক) ময়মনসিংহ এর সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক ও মামলার তদন্তকারী কর্মকর্তা জাঙ্গাগীর আলম পাঁচ দিনের রিমান্ড চান। গত ২৯ তারিখ মাদক মামলায় জেলার সোহেল রানাকে দুই দিয়েছিল আদালত।

প্রসঙ্গত, গত শুক্রবার (২৬ অক্টোবর) দুপুরে কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে স্টেশনে চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেন থেকে মাদক ও বিপুল পরিমাণ টাকাসহ চট্টগ্রাম কারাগারের জেলার সোহেল রানা বিশ্বাসকে আটক করে রেলওয়ে পুলিশ।

এ সময় তার কাছ থেকে নগদ ৪৪ লাখ ৪৫ হাজার টাকা, আড়াই কোটি টাকার এফডিআর এবং ১ কোটি ৩০ লাখ টাকার বিভিন্ন ব্যাংকের চেকসহ ছাড়াও ১২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ ঘটনায় ভৈরব থানার এসআই আশরাফ উদ্দিন ভূইয়া বাদী হয়ে শনিবার বিকেলে মানি লন্ডারিং ও মাদক আইনে সোহেল রানার বিরুদ্ধে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়।

এর আগে মাদক মামলায় গত ২৯ অক্টোবর তাকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করে একই আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *