সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / ভাই-বোন, মেয়ে কাউকেই চেনে না সৈয়দ আশরাফ

ভাই-বোন, মেয়ে কাউকেই চেনে না সৈয়দ আশরাফ

নিজস্ব সংবাদদাতা : কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য, জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের অসুস্থতা নিয়ে নানা ধরণের অপ্রচার ও স্বার্থসিদ্ধির চক্রান্ত হচ্ছে বলে জানিয়েছেন তার ছোটভাই অবসরপ্রাপ্ত মেজর জেনারেল সৈয়দ শাফায়াত ইসলাম।

আজ রোববার বিকেলে কিশোরগঞ্জে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে জেল হত্যা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ করে সৈয়দ আশরাফের জন্য দোয়া করতে স্থানীয়দের প্রতি আহ্বান জানান।

এ সময় তিনি আরও বলেন, সৈয়দ আশরাফ গুরুতর অসুস্থ। তিনি ফুসফুস ক্যানসারে ভুগছেন। তিনি কাউকে চিনতে পারছেন না। নিজের মেয়ে, ভাই-বোন কাউকে চিনতে পারছে না। এ পরিস্থিতিতে এ সময়ে তাঁর রাজনীতিতে ফিরে আসার সম্ভাবনা খুবই কম। আমরা এখন রাজনীতি নয় তাঁর চিকিৎসার দিকেই বেশি গুরুত্ব দিচ্ছে। তিনি যেন সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরতে পারেন সে চেষ্টাই করা হচ্ছে। তাঁকে নিয়ে অহেতুক গুজব না ছড়াতে সবার প্রতি অনুরোধ জানান তিনি।

সৈয়দ শাফায়াতুল ইসলাম জেল হত্যার দিনগুলোর স্মৃতিচারণ করে বলেন সৈয়দ আশরাফ একজনই, তিনি অপ্রতিদ্বন্দ্বি একদিন বাংলাদেশের ইতিহাস লেখা হবে তখন তিনি সৈয়দ নজরুলকে ছাড়িয়ে যাবেন। তিনি হবেন ইতিহাসের মহানায়ক।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. রুহুল আমিন খানের সভাপতিত্বে আয়োজিত সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শফিকুল ইসলাম, কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সুলতানা রাজিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরীফ সাদী, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক এনায়েত করিম অমি, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক বিলকিস বেগম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মামুন আল মাসুদ খান।

সৈয়দ শাফায়াতুল ইসলাম নিজের মুখে না বললেও নেতাকর্মীরা ধারণা করছেন, সৈয়দ আশরাফ কিশোরগঞ্জ-১ আসনে প্রার্থী না হলে তিনি এ আসন থেকে নির্বাচন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *