সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / জীবন দিয়ে বঙ্গবন্ধুর বিশ্বস্ততার প্রমাণ দেন জাতীয় চার নেতা

জীবন দিয়ে বঙ্গবন্ধুর বিশ্বস্ততার প্রমাণ দেন জাতীয় চার নেতা

স্টাফ রিপোর্টার: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার পর অনেকেই খুনিদের সঙ্গে হাত মেলালেও আপোষ করেননি জাতীয় চার নেতা। নিজেদের জীবন দিয়ে বঙ্গবন্ধুর প্রতি বিশ্বস্ততার প্রমাণ দিয়েছিলেন তারা। যা এখনকার সময়ে বিরল। খুনিদের শত প্রলোভন ও আপোষহীন থাকায় তাদেরকে জেলে পাঠানো হয়। পরে ইতিহাসের নির্মম পরিণতি ঘটে ৩রা নভেম্বর। নিরাপদ জায়গায় নিরবে নির্মম হত্যাকান্ড ঘটিয়ে জাতীয় চার নেতাকে হত্যা করা হয়। যা বাঙালি জাতির জন্য আরেকটি কলঙ্কজনক ইতিহাস। জাতীয় চার নেতার আদর্শ ধারণ করে রাজনীতি করলে দেশ ও জাতি আরও সমৃদ্ধ হবে।

শনিবার বিকেলে কটিয়াদী উপজেলা আওয়ামীলীগের নবনির্মিত কার্যালয় উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন কিশোরগঞ্জ-২(পাকুন্দিয়া-কটিয়াদী)আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র সম্পর্কিত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট মো.সোহরাব উদ্দিন।

পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.মজিবুর রহমান এর সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা মো.গিয়াস উদ্দিন এর সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবু নাসের ফারুক সঞ্জু, পৌরমেয়র শওকত উসমান শুক্কুর আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক ও বনগ্রাম ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিলন প্রমুখ।

এছাড়াও এসময় কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো‏হাম্মদ সামস্দ্দুীন, উপজেলা যুবলীগের আহ্বায়ক সাবেক ভিপি শারফুল কাদের মনি, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সোহাগসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দসহ সহস্রাধিক কর্মী সমর্থক উপস্থিথ ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *