সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / বাবার জন্য ভালোবাসা !

বাবার জন্য ভালোবাসা !

স্টাফ রিপোর্টার : লিজা আক্তার। বয়স মাত্র ৬বছর। নিজের চোখের সামনে ট্রেনে কাটা পড়বে বাবা; এ রকম একটা পরিস্থিতি অবলোকন করা মাত্র অবুঝ শিশুটি তার বাবার কোলে ছুটে যেতে চেয়েছিল। কিন্তু বাবার কোলে শিশুটির ঠাঁই হয়নি। মৃত্যু তাকে ট্রেনের নিচে টেনে নিয়েছে। মর্মান্তিক ওই দূর্ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলায়।

জানা যায়, আজ (২০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার মানিকখালী রেলওয়ে স্টেশনের অদূরে ওই দূর্ঘটনাটি ঘটে। এ সময় মানিকখালী বাজারের পাদুকা ব্যবসায়ী চান্দপুর ইউনিয়নের মদিনাছ পাড়া গ্রামের হাসান মিয়া মোটর সাইকেলযোগে বাড়ির দিকে যাচ্ছিল। একই সময় তার মেয়ে লিজা আক্তার বাবার জন্য খাবার নিয়ে আসছিল। পথিমধ্যে রেলস্টেশনের ৫-৬’শ গজ দূরে লেভেল ক্রসিং পার হওয়ার আগে মোটরসাইকেল নিয়ে হাসান মিয়া পড়ে যান। বিপরীত দিকে তার মেয়ে খাবার নিয়ে সামনের দিকে হেঁটে যাচ্ছিল। তখন চিটাগাং গামী একটি মেইল ট্রেন লেভেল ক্রসিং পার হচ্ছিল। বাবার দুরাবস্থা দেখে অবুঝ শিশুটির কাছে তখন বাবার জন্য ভালোবাসা জীবনের চেয়েও অনেক বেশী হয়ে পড়ে। ভাগ্যের নির্মম পরিহাস বাবা বেঁচে গেলেও ট্রেনে কাটা পড়ে অবুঝ এই শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। আর তার মৃত্যুর সাথে সাথে বাবার জন্য মেয়েটির এই ভালোবাসার দৃষ্টান্ত ছড়িয়ে পড়ে চারদিকে। এলাকা ভারী হয়ে পড়ে বিষাদে। শোকে মূহ্যমান হয়ে পড়ে শিশুটির পরিবার।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে কিশোরগঞ্জ রেলওয়ে থানার ওসি মোহাম্মদ আজহারুল ইসলাম বলেন, ঘটনাটি অত্যান্ত মর্মান্তিক, হৃদয় বিদারক। এ ঘটনায় অপমৃত্যু মামলা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *