সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / ঈশা খাঁ বিশ্ববিদ্যালয়ে শোক দিবসে আলোচনা ও দোয়া মাহফিল

ঈশা খাঁ বিশ্ববিদ্যালয়ে শোক দিবসে আলোচনা ও দোয়া মাহফিল

তোফায়েল আহমেদ : ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর আয়োজনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে। বুধবার সকালে বিশ্ববিদ্যালয় হল রুমে এই আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সুলতান উদ্দিন ভূঞা এর সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন  কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর মোঃ আরজ আলী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সাধারণ সম্পাদক প্রফেসর ডঃ আ.ন.ম. নৌশাদ খান।

এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষার্থীগণ বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর বিভিন্ন আলোচনা, কবিতা আবৃত্তি করেন। এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৩তম শাহাদাত বার্ষিকীতে তিনি ও তাঁর পরিবারের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। পরে বঙ্গবন্ধুর জীবনের উপর একটি ডকুমেন্টারী ভিডিও প্রদর্শণ করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ট্রাস্টি সদস্য মোঃ মনিরুল হক, লাইব্রেরী এন্ড ইনফরমেশন সাইন্স বিভাগের চেয়ারম্যান প্রফেসর মোঃ নুরুল আমিন, আইন বিভাগের চেয়ারম্যান মহসিন খান, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান জুয়েল চৌধুরী, ইংরেজী বিভাগের প্রভাষক আল মুরসালিন সম্রাট প্রমুখ। এছাড়া  বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীগণও উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *