সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / কটিয়াদীতে স্বজনহারানোদের পাশে সাংসদ সোহরাব

কটিয়াদীতে স্বজনহারানোদের পাশে সাংসদ সোহরাব

পাকুন্দিয়া প্রতিনিধি : কিশোরগঞ্জের কটিয়াদীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহতদের বাড়িতে বাড়িতে গিয়ে স্বজনদের খোঁজ-খবর নিলেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মো.সোহরাব উদ্দিন। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার চান্দপুর ইউনিয়নের চারিয়া গ্রামে নিহতদের বাড়ি বাড়ি গিয়ে সান্তনা দেন তিনি। এ সময় আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। স্বজনদের কান্নায় ভারী হয়ে ওঠে চারপাশ। এ সময় সাংসদ নিহতদের স্বজনদের সান্তনা দেন ও সহযোগিতার আশ্বাস দেন এবং নিহতদের রুহের মাগফেরাত কামনায় মিলাদ মাহ্ফিলের আয়োজন করার জন্য আর্থিক অনুদান প্রদান করেন।

এ সময় কটিয়াদী উপজেলা যুবলীগের সভাপতি শারফুল কাদের মনি, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল কাদের সোহাগ ও পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনসহ নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ২৫জুলাই কটিয়াদী উপজেলায় বেপরোয়া গতিতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক মোটরসাইকেলে তিন আরোহীর মৃত্যু হয়। নিহতরা হলো সাব্বির খান (১৭), মাছুম বিল্লাহ (১৭) ও দিপু (১৬)। রাত ১০টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতদের তিনজনই একই এলাকার। নিহতদের মধ্যে সাব্বির কটিয়াদী উপজেলার চান্দপুর ইউনিয়নের চারিয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে ও কিশোরগঞ্জ শহরের ওয়ালী নেওয়াজ খান কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। মাছুম একই এলাকার আয়াতুল্লাহর ছেলে এবং স্থানীয় বোয়ালিয়া তাহেরা নূর স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। দিপু একই এলাকার কামাল মিয়ার ছেলে ও স্থানীয় তাহেরা নূর স্কুল অ্যান্ড কলেজের ১০ম শ্রেণির ছাত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *