সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / অষ্টগ্রামে ধর্ষণ মামলার ৫ আসামির আদালতে স্বীকারোক্তি

অষ্টগ্রামে ধর্ষণ মামলার ৫ আসামির আদালতে স্বীকারোক্তি

নিজস্ব সংবাদদাতা : কিশোরগঞ্জের হাওরের অষ্টগ্রাম উপজেলায় এক কিশোরীকে দলবেঁধে ধর্ষণের মামলার পাঁচ আসামি আদালতে স্বীকারোক্তি দিয়েছেন।

শুক্রবার (২০ এপ্রিল) বিকেলে জ্যেষ্ঠ বিচারিক হাকিম মুহাম্মদ আব্দুন নুর ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় তাদের জবানবন্দি নেন।

এই পাঁচ আসামি হলেন হযরত আলী (২০), আসাদ মিয়া (২০), সুশেন মিয়া (১৯), এমদাদুল হক (১৭) ও মাসুম মিয়া (২৩)।

আটক অপর আসামি জাহের মিয়া (২৭) স্বীকারোক্তি দেননি।

পরে তাদেরকে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয় বলে মামলার তদন্ত কর্মকর্তা অষ্টগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) মো. সোহরাব মিয়া জানান।

পরিদর্শক সোহরাব মিয়া বলেন, “জবানবন্দিতে আসামিরা ধর্ষণে জড়িত থাকার কথা স্বীকার করেছে।”

গত ১২ এপ্রিল সন্ধ্যায় আদমপুরের বৈরাগিরকান্দি গ্রামের হতদরিদ্র এক দিনমজুরের একমাত্র কিশোরী মেয়েকে দলবেঁধে ধর্ষণ করে কয়েকজন যুবক।

মামলার নথি থেকে জানা যায়, স্থানীয় হযরত আলী ও একই এলাকার কয়েকজন যুবক মেয়েটিকে তুলে নিয়ে বাড়ির অদূরে পতিত জমিতে দলবেঁধে ধর্ষণ করে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ফেলে পালিয়ে যায়।

পরে তার চিৎকার শুনে গ্রামের লোকজন উদ্ধার করে অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসকের পরামর্শে তাকে কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ধর্ষণের ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে ১৫ এপ্রিল হযরত আলীকে প্রধান আসমি করে ছয়জনের বিরুদ্ধে অষ্টগ্রাম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার সকালে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের একটি দল সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার সীমান্তবর্তী দয়াবাজার থেকে ছয় আসামিকে গ্রেপ্তার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *