সর্বশেষ
প্রচ্ছদ / হাওরাঞ্চল / কিশোরগঞ্জ / পাকুন্দিয়ায় মুক্তিযোদ্ধা পরিবারের খোঁজ খবর নিলেন এমপি সোহরাব উদ্দিন

পাকুন্দিয়ায় মুক্তিযোদ্ধা পরিবারের খোঁজ খবর নিলেন এমপি সোহরাব উদ্দিন

পাকুন্দিয়া প্রতিনিধি :কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার মুক্তিযোদ্ধা ইফনুস আলী রঙ্গু মেম্বারের পরিবারের খোঁজ খবর নিতে তাঁর বাড়ি গেলেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন।

শুক্রবার (২০ এপ্রিল) বিকেলে উপজেলার হোসেন্দী ইউনিয়নের কুমারপুর গ্রামের মুক্তিযোদ্ধা রঙ্গু মেম্বারের বাড়ি যান এবং ঘন্টাব্যাপি সময় কাটান।

এ সময় মুক্তিযোদ্ধা রঙ্গু মেম্বারের বয়োবৃদ্ধ মা’র সাথে কুশল বিনিময় করেন এমপি। এসময় এমপির সঙ্গে ছিলেন পাটুয়াভাঙা ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. শাহাব উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার মজিবুর রহমান, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মো.আরজু মিয়া, মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন, মুক্তিযোদ্ধা হবি মিয়া, সাবেক ভিপি মুক্তিযোদ্ধা মোমতাজ উদ্দিন, মুক্তিযোদ্ধা হাসিম মেম্বার ও উপজেলা আওয়ামী যুব মহিলালীগের সভাপতি সাহেরা আক্তার সাথী প্রমুখ।

এ সময় সরকারের উন্নয়ন কর্মকান্ড এবং গত চার বছরে এ উপজেলায় কি পরিমাণ উন্নয়ন কর্মকান্ড সম্পন্ন হয়েছে এবং চলমান রয়েছে তার ওপর আলোকপাত করার পাশাপাশি আগামি নির্বাচনে আওয়ামীলীগকে ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *