সর্বশেষ
প্রচ্ছদ / বাংলাদেশ / জাতীয় / সুনামগঞ্জের নিজ গ্রামে পৌছেছে কাকন বিবির মরদেহ

সুনামগঞ্জের নিজ গ্রামে পৌছেছে কাকন বিবির মরদেহ

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের জিরাগাঁও গ্রামে এসে পৌছেছে বীর প্রতীক কাকন বিবির মরদেহ।
বৃহস্পতিবার (২২ মার্চ) সকালে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স যোগে তাকে নিয়ে আসা হয়। তার নিজ বাড়ির ওঠানে তাকে দাফন করা হবে। দাফনের সকল প্রস্তুতি প্রায় সম্পন্ন।


কাকন বিবির এক মাত্র মেয়ে ছকিনা বিবি এ প্রতিনিধিকে বলেন, আমার মায়ের শেষ ইচ্ছা পূরণ হয় নাই। সে বিছানায় থেকেই চলে গেল আমাদের সবাইকে ছেড়ে। আপনি নিজেই তো দেখেছেন কিছু আগে থেকে আমার অসুস্থ ছিলেন।

এ দিকে দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহুয়া মততাজ জানান, আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্টীয় মর্যাদায় দাফনের জন্য সকল প্রস্ততি সম্পন্ন করা হয়েছে।

পারিবারিক সুত্রে জানা যায়, কাকন বিবির নামাজের জানাজা অনুষ্ঠিত হবে লক্ষীপুর ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের পাশের মাঠে বিকেল সাড়ে ৩ টায়।

উল্লেখ যে, কাকন বিবি নিউমনিয়া রোগে আক্রান্ত হয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২১ মার্চ) রাত ১১টা ৫ মিনিটের সময় নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *